আজ ১৭ আশ্বিন ১৪২৯, রবিবার ০২ অক্টোবর ২০২২ , ৭:২২ পূর্বাহ্ণ

‘আমরা নারায়ণগঞ্জবাসী’র ইফতার মাহফিল


২২ এপ্রিল ২০২২ শুক্রবার, ০১:১৩  এএম

সময় নারায়ণগঞ্জ


‘আমরা নারায়ণগঞ্জবাসী’র ইফতার মাহফিল

সামাজিক সংগঠন ‘আমরা নারায়ণগঞ্জবাসী’র উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ এপ্রিল) চাষাড়া হোয়াইট হাউজ রেস্টুরেন্টে এই আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নূরউদ্দিন আহম্মেদের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সম্পাদক মাহামুদ হোসেনের সঞ্চালনায় এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এই সময় উপস্থিত ছিলেন আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের অন্যতম উপদেষ্টা মাহাবুবুর রহমান মাসুম, সংগঠনের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মন্টু, বীর মুক্তিযোদ্ধা আজাহার হোসেন, সংগঠনের উপদেষ্টা এ ওয়াই এম হাসমত উল্লাহ্, সভাপাতি মন্ডলীর সদস্য হাজী রোকছানা কবির, বীর মুক্তিযোদ্ধা হাজী নূর হোসেন মোল্লা, আহম্মদ আলী বেপারী প্রমুখ।

বক্তারা বলেন, নারায়ণগঞ্জ জেলা একটি গুরুত্বপূর্ণ জেলা। ঢাকা ও গাজীপুরে ৫টি করে উপজেলা রয়েছে তেমনি নারায়ণগঞ্জে ৫টি উপজেলা রয়েছে। ঢাকা গাজীপুর যদি বিশেষ জেলায় উন্নীত হয় তাহলে নারয়ণগঞ্জ কেন হবে না। নারয়ণগঞ্জ শিল্প কারখানায় সমৃদ্ধ। এখানে ৪০ লক্ষ মানুষের বসবাস। এখানে একটি সিটি কর্পোরেশন আছে, রাজনৈতিক ও সামাজিকভাবে ব্যাপক প্রশংসিত এই জেলা। আরো অনেক গুরুত্ব বহন করে এই জেলা। তাই এই জেলাকে বিশেষ শ্রেণির জেলায় উন্নীত করা জোর দাবি জানাচ্ছি।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

মহানগর -এর সর্বশেষ