আজ ২৫ অগ্রাহায়ণ ১৪২৯, শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২ , ২:১২ অপরাহ্ণ

আড়াইহাজারে নৈশ প্রহরীকে হত্যা


২৩ নভেম্বর ২০২২ বুধবার, ০৫:২৩  পিএম

সময় নারায়ণগঞ্জ


আড়াইহাজারে নৈশ প্রহরীকে হত্যা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মো. হোসেন (৬০) নামের বাজারের এক নৈশ প্রহরীকে হত্যা করার অভিযোগ উঠেছে হোসেন আলী নামে আরেক নৈশ প্রহরীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত হোসেন আলী। বুধবার (২৩ নভেম্বর) ভোর পৌনে চারটার দিকে উপজেলার উচিৎপুরা ইউনিয়নের উচিৎপুরা বাজারে রুস্তমালির মুদি দোকানের সামনে এই ঘটনা ঘটে।

নিহত হোসেন উপজেলার আগুয়ান্দী গ্রামের মৃত মো. হাসিবের ছেলে। অভিযুক্ত হোসেন আলী একই গ্রামের মৃত গণি মিয়ার ছেলে। 

জানা গেছে, উচিতপুরা বাজারে নৈশ প্রহরী হিসেবে প্রতিরাতের মত হোসেন ও হেসেন আলী বাজার পাহারা দিত। ভোরের দিকে দৃই হোসেন প্রহরীর মধ্যে বাক বিতান্ডার এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।

এসময় হোসেন আলী অপর পাহারাদার হোসেনকে টর্চ লাইট দিয়ে এলোপাথাড়ি আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে আড়াইহাজর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সংবাদ পেয়ে আড়াই হাজার থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

উচিৎপুরা বাজারে অবস্থিত হোটেলের রুটির তৈরির কারিগর রঞ্জিত কুমার মিত্র বলেন, ভোর রাতে আমি দেখিছি হামলার শিকার হোসেন আলী যন্ত্রনায় ছটপট করছিলেন। পরে তাকে পানি খেতে দেওয়া হয়। এক পর্যায়ে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

একই এলাকার ইকবাল হোসেন বলেন, আমি বাজারের মাছ পোল্ট্রিতে এসে দেখি একই বাজারে অপর নৈশ প্রহরি হোসেন আলীর সঙ্গে তার ঝগড়া হচ্ছে। এক পর্যায়ে তার কপালের পাশে ও একটু নিচে দুই আঘাত করে। এতে ঘটনাস্থলেই তিনি ঢলে পড়েন।

আশপাশের লোকজন তাকে উদ্ধার করে আড়াইহাজর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আড়াইহাজর থানার ওসি আজিজুল হক হাওলাদার এর সত্যতা নিশ্চিত করে বলেন, পলাতক হোসেন আলীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এছাড়াও এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেনও তিনি জানান।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ