আজ ১৭ আশ্বিন ১৪২৯, রবিবার ০২ অক্টোবর ২০২২ , ৬:০৯ পূর্বাহ্ণ

কিছু মানুষের কাজ ষড়যন্ত্র করা : এমপি খোকা


১৪ মে ২০২২ শনিবার, ০৯:৩১  পিএম

সময় নারায়ণগঞ্জ


কিছু মানুষের কাজ ষড়যন্ত্র করা : এমপি খোকা

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, কিছু মানুষের কাজ হলো ষড়যন্ত্র করা। ষড়যন্ত্র করে সোনারগাঁয়ের উন্নয়নকে বাধাগ্রস্থ করাই হলো তাদের কাজ। গত ইউনিয়ন পরিষদের নির্বাচনের আগে তথাকথিত নেতারা শম্ভুপুরা ইউনিয়নে এসে মিথ্যা কথা বলে ভোট নেয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু শম্ভুপুরা ইউনিয়নের মানুষ তাদের কথা বিশ্বাস করেনি। জনগণ লাঙ্গল মার্কায় ভোট দিয়ে আব্দুর রউফকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছেন।

১৩ মে শনিবার বিকেলে শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি মাঠ ও রাস্তা নির্মাণ কাজের উদ্বোধণকালে এসব কথা বলেন সোনারগায়ের এই সংসদ সদস্য।

তিনি আরো বলেন, ‘শম্ভুপুরার রাস্তা ঠিকাদারের গাফিলতির কারণে বিলম্ব হয়েছে। আজকে আমি রাস্তা উদ্বোধন করে গেলাম। ইনশাআল্লাহ রাস্তার নির্মাণ কাজ শেষ হলে আপনারা সুন্দরভাবে যাতায়াত করতে পারবেন।’

এ সময় উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহি, উপজেলা প্রকৌশলী আরজুরুল হক, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাবরিনা হক, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক জাবেদ রায়হান, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতা আনিসুর রহমান বাবু, শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি মনির হোসেন তোতা, হাজী মুক্তার হোসেন, সাবেদ আলী মেম্বার, জাতীয় পার্টি নেতা হাসান ইমাম, ফজলুল হক সহ স্থানীয় জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ