আজ ১৭ আশ্বিন ১৪২৯, রবিবার ০২ অক্টোবর ২০২২ , ৬:২৩ পূর্বাহ্ণ

ট্যুরিস্ট ফটো অ্যালবাম ‘নারায়ণগঞ্জ ফ্রেমিং’ এর ফলাফল ঘোষণা


১৩ জুন ২০২১ রবিবার, ১১:৫৯  পিএম

সময় নারায়ণগঞ্জ


ট্যুরিস্ট ফটো অ্যালবাম ‘নারায়ণগঞ্জ ফ্রেমিং’ এর ফলাফল ঘোষণা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জে আয়োজিত ট্যুরিস্ট ফটো অ্যালবাম ‘নারায়ণগঞ্জ ফ্রেমিং’ এর ফলাফল ঘোষণা করা হয়েছে। 

রোববার (১৩ জুন) বিকেল তিনটায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।এ সময় সাংবাদিক সম্মেলন করে জেলা প্রশাসক মো. মোস্তাইন বিল্লাহ এর ফলাফল প্রকাশ করেন এবং বিজয়ী ২০ জনের মাঝে পুরষ্কার তুলে দেন।

প্রতিযোগীতায়  প্রথম পুরস্কার ৫০ হাজার টাকা পেয়েছেন ফটো সাংবাদিক নিতাইগঞ্জের বাসিন্দা তন্ময় দাস। দ্বিতীয় পুরস্কার ৪০ হাজার টাকা পেয়েছেন দৈনিক সংবাদ পত্রিকার ফটো সাংবাদিক প্রণব কৃষ্ণ রায়। তৃতীয় পুরস্কার ৩০ হাজার টাকা পেয়েছেন সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকার জাহিদ আলম অপু নামে এক শিক্ষাথী। এছাড়া চতুর্থ স্থান অর্জন করে দৈনিক সমকালের ফটো সাংবাদিক সাজ্জাদ হোসেন নয়ন, ৬ষ্ঠ স্থান অর্জন করেছেন সময় নারায়ণগঞ্জ ডটকমের সম্পাদক মাহবুবুর রহমান খোকা ও ১২তম স্থান অর্জন করেন দৈনিক ইত্তেফাকের আলোকচিত্রী তাপস সাহা।

প্রতিযোগীতায় দেশের বিভিন্ন জেলার ৭১০ জন আলোকচিত্রী অংশ নেন। সকলে মিলে তিন হাজারের বেশি ছবি জমা দেন। ছবি মূল্যায়ন কমিটির আহ্বায়ক অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) যাচাই-বাছাই করে ২০০ ছবি চূড়ান্ত করেন। চূড়ান্ত এসব ছবির মধ্যে একই আলোকচিত্রীর একাধিক ছবি নির্বাচিত হয়। ফলে নির্বাচিত সংখ্যা ২০০ হলেও বিজয়ী প্রতিযোগীর সংখ্যা হয় ৯৬ জন।

এ সময় জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, নারায়ণগঞ্জের সৌন্দর্য্য তুলে ধরতে ৭১০জন আলোকচিত্রীর ৩ হাজার ছবি আমাদের মেইলে এসেছে। এর মধ্যে ৯৬ জনের ২শ ছবি এ্যালবামের জন্য চূড়ান্ত করা হয়েছে। তাদের মধ্যে প্রথম ২০ জনকে পুরস্কৃত করেছি। তাদের ছবি ছবি শীর্ষস্থান পেয়েছে।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

সাহিত্য -এর সর্বশেষ