আজ ১৫ মাঘ ১৪২৯, শনিবার ২৮ জানুয়ারি ২০২৩ , ৬:২৬ অপরাহ্ণ

ঢাকার গণঅবস্থানে নারায়ণগঞ্জ জেলা বিএনপি


১১ জানুয়ারি ২০২৩ বুধবার, ০৯:১১  পিএম

সময় নারায়ণগঞ্জ


ঢাকার গণঅবস্থানে নারায়ণগঞ্জ জেলা বিএনপি

নারায়ণগঞ্জ জেলা বিএনপির হাজার হাজার নেতাকর্মীরা ঢাকায় বিএনপির গণঅবস্থান কর্মসূচীতে বিশাল শো-ডাউন করেছে। বুধবার (১১ জানুয়ারি) সরকারের পদত্যাগ, সংসদ বাতিল, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন ও ১০ দফা দাবিতে গণঅবস্থান কর্মসূচি আয়োজন করে বিএনপি।

কর্মসূচীকে কেন্দ্র করে সকাল থেকে ঢাকায় জড়ো হন নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী। পরে সেখান থেকে তারা গণঅবস্থান কর্মসূচীতে শো-ডাউন করে যোগ দেন।

কর্মসূচীতে জেলা বিএনপির নেতাকর্মীদের একতাবদ্ধ করে একসাথে নিয়ে বিশাল শো-ডাউনে নেতৃত্ব দেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াস উদ্দিন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু, নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান, জেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকন, প্রমূখ।

গণঅবস্থানের পুরো সময় সেখানে জেলা বিএনপির নেতাকর্মীরা অবস্থান করেন এবং শ্লোগানে শ্লোগানে সরকারের পদত্যাগ, সংসদ বাতিল, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন ও ১০ দফা দাবি তুলে ধরেন।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ