আজ ১৬ আশ্বিন ১৪২৯, রবিবার ০২ অক্টোবর ২০২২ , ৫:১১ পূর্বাহ্ণ

ধর্ষণ মামলা করায় ভিডিও ভাইরাল, যুবতীর আত্মহত্যা


০৬ জুন ২০২২ সোমবার, ১০:৫৯  পিএম

সময় নারায়ণগঞ্জ


ধর্ষণ মামলা করায় ভিডিও ভাইরাল, যুবতীর আত্মহত্যা

নারায়ণগঞ্জের বন্দরে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ায় আত্মহত্যা করেছে ধর্ষিতা যুবতী (২২)। সোমবার (৬ জুন) সকালের বন্দর উপজেলার বালিয়াগাও এলাকায় এ ঘটনা ঘটে। জানা গেছে, মাত্র ৪দিন আগেই ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করেছিল ভুক্তভুগি যুবতীর মা।

ভুক্তভোগী পরিবার, স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, গত ২২ মে সকালে ধর্ষণের শিকার হন বালিয়াগাও এলাকার ২২ বছরের তরুণী। এই ঘটনায় গত ২ জুন থানায় মামলা করেন তরুণীর মা। মামলার পর আসামিপক্ষের লোকজন বাদীপক্ষকে জোরপূর্বক সালিশে বসান।

গত ৫ জুন রাত সাড়ে আটটার দিকে বালিয়াগাওয়ের জনৈক শহীদুল্লার বাড়িতে বসা সালিশে কলাগাছিয়া ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুল মোমেন কচিও উপস্থিত ছিলেন। সালিশ চলাকালীন ধর্ষণ মামলায় অভিযুক্ত নুরুল আমিনের স্ত্রী শ্যামলী বেগম ও তার ভাগিনা স্থানীয় মসজিদের ইমাম মো. ইব্রাহিম ধর্ষণের ভিডিও মোবাইলের মাধ্যমে সালিশে উপস্থিত লোকজনকে দেখায় এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেওয়ার হুমকি দেয়। পরবর্তীতে ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় তারা।

এতে অপমান সহ্য করতে না পেরে ভুক্তভুগী যুবতী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। সোমবার বেলা ১১টার দিকে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান পরিবারের লোকজন।

ধর্ষিতা যুবতীর আত্মহত্যার সংবাদ পেয়ে বন্দর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মহসিন ও মদনগঞ্জ ফাঁড়ীর উপ-পরিদর্শক মহসিনসহ সঙ্গীয় ফোর্স দ্রুত ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এ ঘটনায় বন্দর থানায় আরো একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এদিকে ধর্ষিতার আত্মহত্যার সংবাদ পেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও আপলোডকারীরা গা ঢাকা দিয়েছে।

বন্দর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মহসিন জানান, থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ