আজ ১৭ আশ্বিন ১৪২৯, রবিবার ০২ অক্টোবর ২০২২ , ৭:০৭ পূর্বাহ্ণ

না.গঞ্জবাসীকে যুবদল নেতা রনির ঈদ শুভেচ্ছা


০৮ জুলাই ২০২২ শুক্রবার, ১০:৩৬  পিএম

সময় নারায়ণগঞ্জ


না.গঞ্জবাসীকে যুবদল নেতা রনির ঈদ শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জবাসীকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি। পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে শুক্রবার (৮ জুলাই) এক বাণীতে এই শুভেচ্ছা জানান বিএনপির এই নেতা।

বাণীতে মশিউর রহমান রনি বলেন, বছর ঘুরে মুসলিম উম্মাহর আনন্দময় দিন ঈদ উল আযহা আমাদের মাঝে এসেছে। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে এবং সকল মুসলিম ভাইবোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। ঈদ মোবারক।

মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় এই পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়। তাঁরই নিদর্শন স্বরুপ আমরা প্রতি বছর আল্লাহতায়ালার সন্তুুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানী করি। এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানগণ কুরবানিকৃত পশুর মাংস আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করেন। পবিত্র ঈদ উল আযহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক-এই কামনা করছি।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ