আজ ২৫ অগ্রাহায়ণ ১৪২৯, শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২ , ২:৩৩ অপরাহ্ণ

না.গঞ্জের মানসিক প্রতিবন্ধি বৃদ্ধের লাশ মিলল মুন্সীগঞ্জে


০৭ অক্টোবর ২০২২ শুক্রবার, ০৮:৫৯  পিএম

সময় নারায়ণগঞ্জ


না.গঞ্জের মানসিক প্রতিবন্ধি বৃদ্ধের লাশ মিলল মুন্সীগঞ্জে

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ থেকে নিখোঁজ হওয়া মানসিক প্রতিবন্ধি বৃদ্ধ মফিজুল ইসলামকে মুন্সিগঞ্জ থেকে মৃত উদ্ধার করেছে পুলিশ। গত ৬ অক্টোবর রাত ১১টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার রামপাল ইউনিয়ন এর পানহাটা এলাকায় অসুস্থ অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন বলে জানিয়েছে মুন্সীগঞ্জ থানা পুলিশ।

বৃদ্ধ মফিজুল ইসলাম (৬০) নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জের এনায়েতনগর এলাকার বাসিন্দা। তার বাবা ওই এলাকার মৃত জমির আলী বলে জানা গেছে। খবর পেয়ে তার স্বজনরা লাশ বুঝে পেতে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে উপস্থিত হয়েছেন।

মুন্সীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) এনামুল হক জানিয়েছেন, গত ৬ অক্টোবর রাত ১১টার দিকে মুন্সীগঞ্জ সদর থানাধীন রামপাল ইউনিয়ন এর পানহাটা গ্রামের জনৈক জাহাঙ্গীরের দোকানের সামনে অসুস্থ অবস্থায় মৃত্যু বরণ করেন ওই বৃদ্ধ। তার সাথে থাকা জাতীয় পরিচয় পত্র থেকে প্রথমে নাম পরিচয় সনাক্ত হন তিনি। পরবর্তীতে ঠিকানা মোতাবেক তার পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ করে মৃতের ছবি দেখিয়ে স্বজনদের সনাক্ত ও নিশ্চিত করা হয়। তার সজনরা লাশ বুঝে পেতে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে গেছেন।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে এসআই এনামুল হক জানান, ‘বৃদ্ধ মফিজুল ইসলাম একজন মানসিক রোগী। তিনি প্রায় সময়ই বাসা থেকে অন্যত্র চলে যেতেন। কিছুদিন আগে তিনি পূনরায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের এনায়েতনগরের বাসা থেকে নিখোঁজ হন এবং মুন্সীগঞ্জ চলে আসেন। পরবর্তীতে শারীরিক অসুস্থতা ও বার্ধক্য জনিত কারণে মৃত্যু হয় মফিজুল ইসলামের।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

মহানগর -এর সর্বশেষ