আজ ১৭ আশ্বিন ১৪২৯, রবিবার ০২ অক্টোবর ২০২২ , ৬:৪৮ পূর্বাহ্ণ

পদ্মা সেতুর উদ্বোধন


২৫ জুন ২০২২ শনিবার, ১০:৩৮  পিএম

সময় নারায়ণগঞ্জ


পদ্মা সেতুর উদ্বোধন

স্টাফ রিপোর্টার : দীর্ঘ প্রতীক্ষার পদ্মা সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধনী অনুষ্ঠানে বড় স্ক্রিণে প্রদর্শিত হয়েছে নারায়ণগঞ্জের ইসদাইরের শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের খোলা মাঠে। প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ থেকে শুরু করে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ পদ্মা সেতুর উদ্বোধন প্রত্যক্ষ করেছেন। স্বাগত জানিয়েছেন বহুল আকাঙ্খিত সেতুটিকে।

শনিবার (২৫ জুন) সকালে নগরীর ইসদাইরে অবস্থিত একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য আয়োজন করে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন। সকালে সেতুর উদ্বোধন উপলক্ষে র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিতে বীর মুক্তিযোদ্ধা, প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক ও নাগরিক বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন। শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়া থেকে র‌্যালিটি বের হয়। পরে ক্রীড়া কমপ্লেক্সের সামনে গিয়ে শেষ হয়।

সেতুর উদ্বোধন উপলক্ষে মাঠে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, জেলা পরিষদের প্রশাসক ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা ও দায়রা জজ মুন্সি মশিয়ার রহমান, জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ রশীদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা প্রমুখ।

এদিকে পদ্মা সেতুর উদ্বোধনের সময় সরাসরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুষ্ঠানস্থল মাওয়া প্রান্তে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী ও নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু।

এদিকে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে পুরো শহরে বর্ণিল আলোকসজ্জ্বা করা হয়েছে। সন্ধ্যার পর নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের উদ্যোগে আতশবাজি করা হবে।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ