আজ ১৭ আশ্বিন ১৪২৯, রবিবার ০২ অক্টোবর ২০২২ , ৬:৪১ পূর্বাহ্ণ

রুশেন হাউজিংয়ে দিনে-দুপুরে চুরি


২৬ জুন ২০২২ রবিবার, ১০:১৪  পিএম

সময় নারায়ণগঞ্জ


রুশেন হাউজিংয়ে দিনে-দুপুরে চুরি

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি বাড়িতে দিনে দপুরে চুরির ঘটনা ঘটেছে। গতকাল ফতুল্লার রুশেন হাউজিংয়ের একটি ফ্ল্যাটে এই চুরির ঘটনা ঘটে। এই ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছে ভুক্তভোগী ফিরোজ আলম মৃধা।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, গতকাল সকাল ১০টার দিকে ঘরে তালা দিয়ে কর্মস্থলে যান ফিরোজ আলম মৃধা। দুপুরে বাসায় ফিরে দেখেন তার ফ্ল্যাটের দরজায় তালা ভাঙ্গা। পরে ঘরে প্রবেশ করে দেখেন ঘরে থাকা সাড়ে ৩ ভরি ওজনের স্বর্নালংকার এবং নগদ টাকা কে বা কারা চুরি করে নিয়ে গেছে।

এদিকে, দিনে-দুপুরে এমন দুর্ধর্ষ চুরির ঘটনায় চাঞ্চল্য দেখা দিয়েছে ফতুল্লার রুশেন হাউজিং এলাকায়। স্থানীয়দের অভিযোগ, গত বেশ কিছুদিন ধরেই ফতুল্লার রুশেন হাউজিং ও আশপাশের এলাকায় চুরির ঘটনা বেড়েছে। ইতিমধ্যে বেশ কয়েকটি ফ্ল্যাটে চুরি হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

পুলিশ বলছে, বাড়ি ওয়ালা বা ভাড়াটিয়াদের অসচেতনতার কারণে চুরির ঘটনা ঘটছে। অন্যদিকে বাড়িওয়ালাদের দাবি, পুলিশের তৎপরতা বাড়ালে এবং চোর চক্রটিকে আইনের আওতায় আনা গেলে কমবে চুরির উৎপাত।

এদিকে, চুরির ঘটনায় থানায় দায়েরকৃত অভিযোগের তদন্ত কর্মকর্তা এসআই মফিজুল ইসলাম বলেন, ঘটনাস্থলে গিয়েছি। তদন্ত করে চোর সনাক্ত করে আইনী ব্যবস্থা নেয়া হবে।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ