আজ ১৬ আশ্বিন ১৪২৯, রবিবার ০২ অক্টোবর ২০২২ , ৫:৪৩ পূর্বাহ্ণ

শামীম ওসমানের নির্দেশনায় বন্যার্তদের পাশে শাহ-নিজাম


০৬ জুলাই ২০২২ বুধবার, ০১:০৪  এএম

সময় নারায়ণগঞ্জ


শামীম ওসমানের নির্দেশনায় বন্যার্তদের পাশে শাহ-নিজাম

সিলেট সুনামগঞ্জসহ দেশের উত্তরাঞ্চলে বন্যার্তদের জন্য ত্রাণ উপহার প্রস্তুত করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ-নিজাম। নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের নির্দেশনায় বন্যার্তদের জন্য এই ত্রাণ সামগ্রী প্রস্তুত করছেন তিনি। যা নিজ উদ্যোগেই বন্যার্তদের ঘরে ঘরে পৌছে দেবেন শাহ-নিজাম।
গতকাল দেখা গেছে, ত্রাণ উপহারের প্যাকেট প্রস্তুত করা হচ্ছে। প্রতি প্যাকেটে নিত্যপ্রয়োজনীয় খাদ্য ও পন্য সামগ্রী এবং শুকনো খাবারও মজুদ করা হয়েছে। হাজারো পরিবারের মাঝে এই উপহার পৌছে দেয়া হবে।
এই বিষয়ে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি শাহ-নিজাম বলেন, জননেতা একেএম শামীম ওসমান ভাই স্বপরিবারে পবিত্র হজ্জ পালনে গেছেন। তিনি একজন মানবিক মানুষ। তিনি হজে¦ গেলেও সিলেট ও সুনামগঞ্জসহ আশপাশের জেলার বন্যার্ত মানুষের কথা ভুলে যাননি। তিনি ইতিমধ্যে তার ব্যক্তিগত তহবিল থেকে বন্যার্তদের সহায়তা করেছেন। আমাদেরকেও বন্যার্ত মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ করেছেন। তার মানবিক চেতনা এবং কাজে অনুপ্রাণিত হয়ে বন্যার্তদের জন্য ত্রাণ উপহার প্রস্তুত করেছি। সামনেই পবিত্র ঈদুল আজহা। ঈদের আনন্দ থেকে যেন বন্যার্তরা বঞ্চিত না হয়, এবং খাদ্যকষ্টে যেন না ভোগে সে জন্য তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি মাত্র। এই ত্রাণ সামগ্রী উপহার হিসেবে বন্যার্তদের ঘরে পৌছে দেয়া হবে।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ