আজ ২৫ অগ্রাহায়ণ ১৪২৯, শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২ , ২:৩৪ অপরাহ্ণ

শেখ হাসিনা আমাদের বেঁচে থাকার অক্সিজেন : লিটন


২৮ সেপ্টেম্বর ২০২২ বুধবার, ০৯:৫৬  পিএম

সময় নারায়ণগঞ্জ


শেখ হাসিনা আমাদের বেঁচে থাকার অক্সিজেন : লিটন

ফতুল্লা থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা মোশাররফ হোসেনের আয়োজনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন করা হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বাদ মাগরিব ফতুল্লা থানাধীন ধর্মগঞ্জ সোনার বাংলা সংসদে এই কর্মসূচী পালন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহাম্মেদ লিটন।

প্রধান অতিথির বক্তব্যে ফরিদ আহাম্মেদ লিটন বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের বেঁচে থাকার অক্সিজেন। কেননা তিনি দেশের শাসন ক্ষমতায় আছেন বলেই আমরা বেঁচে আছি, দেশের মানুষ বেঁচে আছে এবং ভালো আছে। তার সরকার ক্ষমতায় না থাকলে বুঝা যাবে পাকিস্তানের দোসরদের কারণে আমাদের বেঁচে থাকাটা কত কষ্টকর হবে। তাই আপনাদের সকলের কাছে অনুরোধ আপনারা তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া করবেন। শুধু তাই নয়, আগামী মেয়াদেও যাতে আমরা রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে পারি তার জন্য দলের নির্দেশনা অনুযায়ী যা যা করা দরকার তা করার জন্য সকলকে প্রস্তুত থাকতে হবে।

বক্তব্য পর্ব শেষে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন- ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম এ মান্নান, এনায়েতনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মাষ্টার, ১২ পঞ্চায়েতের সভাপতি মাহমুদুল হাসান স্বপন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইউসুফ মল্লিক, যুগ্ম সাধারণ সম্পাদক নূরে আলম আশু, ফতুল্লা থানা শ্রমিক লীগের সহ সভাপতি রহিমুদ্দিন ও শাহাবুদ্দিন, স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুস সাত্তার, দেলোয়ার মুন্সি, কাউসার, ফাহিম, সোহান, নোমান, উৎপল, আক্তার মুদি, মিজান, আবু সাঈদ ও আলম প্রমূখ।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ