আজ ২৫ অগ্রাহায়ণ ১৪২৯, শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২ , ২:০৪ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জে অটো চালক খুন


০৭ অক্টোবর ২০২২ শুক্রবার, ০৯:১৫  পিএম

সময় নারায়ণগঞ্জ


সিদ্ধিরগঞ্জে অটো চালক খুন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সুজন মিয়া (৪৫) নামে এক অটো চালককে গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। হত্যার পর সড়কের উপরই ফেলে রাখে সুজন মিয়ার লাশ ও তার অটো রিকশাটি। শুক্রবার (৭ সেপ্টেম্বর) রাতে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোডের ওয়াপদা কলোনীর মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

ভোর সাড়ে ৪ টার দিকে স্থানীয়রা সড়কের উপর লাশ দেখে পুলিশের জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন দিলে ঘটনাস্থলে আসে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের একটি দল। পরে উদ্ধারসহ অটো রিকশাটি থানায় নিয়ে যাওয়া হয়। তবে নিহতের সাথে থাকা মোবাইল ও কোন টাকা পয়সা পাওয়া যায়নি বলে জানা গেছে।

নিহত সুজন চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার গোবিন্দপুর গ্রামের সুরুজ পাটোয়ারির ছেলে। সে সিদ্ধিরগঞ্জের মিজমিজির শাহী মসজিদ এলাকায় মনসুর মাস্টারের বাড়িতে স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে নিয়ে ভাড়া থাকতেন।

পুলিশ সুজন মিয়ার লাশটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় নিহতের বড় ভাই মো. হানিফ অজ্ঞাতদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

এদিকে শুক্রবার বিকেলে ময়নাতদন্ত শেষে সুজনের লাশ হস্তান্তরের পর বাসায় নিয়ে গেলে স্বজনদের কান্না আর আহাজারিতে এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। ভারি হয়ে ওঠে সেখানকার বাতাস।

নিহতের ছেলে মো. শুভ বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় তার বাবা গ্যারেজ থেকে মিশুক নিয়ে বের হন। শুক্রবার ভোরে তার বাবার বন্ধু সোহেল তাদের খবর দেন যে তার বাবা খুন হয়েছে। এরপর তারা থানায় গিয়ে লাশ সনাক্ত করেন।

শুভর দাবি ছিনতাইকারীরা মিশুক ছিনিয়ে না নিলেও তার বাবার সঙ্গে থাকা মোবাইল ফোন ও টাকা পয়সা নিয়ে গেছে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান বলেন, সুজন মিয়ার লাশের পাশে তার অটো রিকশাটি থাকায় পুলিশ এটিকে ছিনতাইয়ের উদ্দেশ্যে হত্যাকান্ড বলতে পারছে না। আবার এমনও হতে পারে ছিনতাইয়ের উদ্দেশ্যে সুজনকে হত্যার পর ঘটনাস্থলে মানুষজন চলে আসায় ঘাতকরা পালিয়ে যায়। তবে পুলিশ হত্যার নেপথ্যের কারণ উদঘাটন ও অপরাধিদের চিহ্নিত করে দ্রুত গ্রেপ্তারের জন্য কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন তিনি।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

শহরের বাইরে -এর সর্বশেষ