আজ ১৬ আশ্বিন ১৪২৯, রবিবার ০২ অক্টোবর ২০২২ , ৫:৫৮ পূর্বাহ্ণ

১৮ কোটি মানুষের ভাগ্য পরির্বতন হবে


২৫ জুন ২০২২ শনিবার, ১১:১৬  পিএম

সময় নারায়ণগঞ্জ


১৮ কোটি মানুষের ভাগ্য পরির্বতন হবে

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, ‘অনেক কষ্টের বিনিময়ে পদ্মাসেতু আমাদের মাঝে এসেছে। ১৯৭১ সালে বঙ্গবন্ধু বাঙালি জাতির জন্য সর্বশ্রেষ্ঠ উপহার স্বাধীনতা দিয়েছিলেন। বঙ্গবন্ধু কন্যা পদ্মাসেতু বাঙালি জাতিকে দিচ্ছেন। আজ আমরা পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে আনন্দ করবো। সারাদেশে, প্রতিটি গ্রামে গ্রামে এ আনন্দ ছড়িয়ে আছে। সারাদেশে অনুষ্ঠিত হচ্ছে শুধু নারায়ণগঞ্জ জেলায় নয়। জেলা হিসেবে আনন্দ উৎসব উপভোগ করছি।

শনিবার (২৫ জুন) সকালে নগরীর ইসদাইরে অবস্থিত একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অনেকে বলেন ৩ কোটি মানুষের ভাগ্যের পরিবর্তন হবে আমি বলি ১৮ কোটি মানুষের ভাগ্য পরির্বতন হবে, আমরা সকলে এ ভাগ্যের পরিবর্তনের অংশীদার। বাংলাদেশে যে উন্নয়ন হবে আমরা সে অংশীদারত্ব নেবো। তাই পদ্মাসেতু যেভাবে আমাদের কাছে এসেছে তা উপভোগ করতে হবে।

মন্ত্রী বলেন, যখন পদ্মসেতু করার উঠে তখন একটি অংশ আমাদের বিরোধীতা করে। বঙ্গবন্ধুর দেশে, ২২টি জেলায় উন্নয়ন ঘটবে এটা তাদের গায়ে কাটা দেয়। তারা নানা রকম ষড়যন্ত্র করেছিল কিন্তু কোনো ষড়যন্ত্র টিকে নাই। বঙ্গবন্ধু বলেছিলেন বাঙ্গালি জাতিকে দামায়া রাখতে পারবা না, তেমনি বাঙালি জাতিকে দমিয়ে রাখতে পারেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদে ঘোষনা দিলে, কেউ টাকা দেক বা না দেক আমরা নিজের টাকা পদ্মাসেতু করবো। আজ পদ্মাসেতু উদ্বোধনের মাধ্যমে আমরা দেশের এপাড়-ওপাড়কে যুক্ত করবো। আজ দেশের ১৮ কোটি মানুষ আনন্দ উপভোগ করবে।

সেতুর উদ্বোধন উপলক্ষে মাঠে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, জেলা পরিষদের প্রশাসক ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা ও দায়রা জজ মুন্সি মশিয়ার রহমান, জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ রশীদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা প্রমুখ।

সময় নারায়নগঞ্জ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

রাজনীতি -এর সর্বশেষ